বর্ণাঢ্য আয়োজনে মধ্য দিয়ে আজ মঙ্গলবার বাগমারা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ এর জন্মদিন পালন করা হয়েছে।

১৯৭৫ সালের ১৬ই এপ্রিল রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার ৮নং ওয়ার্ড জামগ্রাম মুসলিম ও আওয়ামী পরিবারে জন্মগ্রহণ করেন।আজ তার ৫২ তম জন্মদিন।

এ উপলক্ষ্যে বাগমারা উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে সন্ধ্যায় উপজেলার বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স এ এমপি আবুল কালাম আজাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া শেষে কেক কাটা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মাহাবুর রহমান, বাগমারা উপজেলার আওয়ামী লীগের সহ সভাপতি আহাদ আলী, গোয়ালকান্দি ইউপির চেয়ারম্যান আলমগীর সরকার, আউচপাড়া ইউপি চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ, বাগমারা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান সুজন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু জাফর মাষ্টার, বাগমারা উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম শহীদ, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সদস্য আফাজ উদ্দিন,বাগমারা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, তাহেরপুর পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা, রাজশাহী জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের দপ্তর সম্পাদক আবু রায়হান প্রমুখ।

এছাড়াও বাগমারা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহযোগী অঙ্গসংগঠন সমূহ বিভন্ন যায়গায় কেক কেটে এবং দোয়া-মোনাজাতের মাধ্যমে জন্মদিন পালন করেন।